Paradoxcical Sajid 2 book pdf free download

একটা বইয়ের কিছু লেখা কতটা গভীরতম হলে পাঠকরা লেখক কে জানাই যে আমি আপনার সেই বইয়ের লেখা চরিত্রের মত হতে চাই। যদি ঐ বইয়ে এমন কিছু না থাকে যেটার কারনে কেউ এমনি এমনি নিজেকে পরিবর্তন করতে চাইবে না।

ঠিক এমনই ঘটনা ঘটেছে প্যারাডক্সিক্যাল সাজেদ বইয়ের ক্ষেত্রে। প্যারাডক্সিক্যাল সাজিদ বইয়ের লেখক আরিফ আজাদ  নিজেই বলেছেন যে আমার কিছুলেখা পড়ে এত এত যুবক আমাকে বলেছে যে আমি সাজিদের মতো হতে চাই। আমি আমার জীবনকে সাজিতের মতো করতে চাই। আমার জীবনকে ইসলামের জ্ঞান দিয়ে প্রফুল্ল করে নিতে চাই। জেনে না জেনে করা ভুলগুলোকে শুধরে নতুন করে জীবন শুরু করতে চাই। এমন আরো অনেক হাজার গল্প লেখক তার পাঠকদের কাছ থেকে পেয়েছেন।

তাদের একটাই রিকুয়েস্ট ছিল তারা যেন সাজিদ বইয়ের দ্বিতীয় গল্পটা যেন অবশ্যই পাই। এতো এতো রিকোয়েস্ট পেয়ে লেখক আর বসে থাকতে পারেননি শুরু করে দিয়েছেন সাজিদ টু লেখার কাজ। অক্লান্ত পরিশ্রমের পর অবশেষে গ্রাহক তার  আটকদের মাঝে তুলে দিয়েছেন প্যারাডক্সিক্যাল সাজিদ ২

👉প্যারাডক্সিক্যাল সাজিদ পর্ব ১Paradoxcical Sajid Book pdf free download

আপনি যদি প্যারাডক্সিক্যাল সাজিদ এর পার্ট ওয়ান পড়ে থাকেন তাহলে আপনি অবশ্যই বুঝতে পারবেন যে বইটি কেমন ছিল। যে আল্লাহ সুবহানাহু তায়ালা মানুষ সৃষ্টি করেছেন তার মধ্যে মানুষকে বিভিন্ন ধর্মে বিভক্ত করে দিয়েছেন আবার তাদের মধ্যে দিয়েছেন অসীম অসীম জ্ঞান। সেই জ্ঞানকে ব্যবহার করে প্রমাণ করা আল্লাহ সুবাহানাতালা অস্তিত্ব এবং তার সকল কাজকর্ম সঠিক।  এছাড়া বড় বড় জ্ঞানী যারা এই সৃষ্টি এবং সৃষ্টিকর্তাকে অস্বীকার করানোর জন্য একের পর এক প্রশ্ন ছুড়ে যাচ্ছেন। আর সেগুলোর উপযুক্ত জবাব দিয়ে তাদেরকে সঠিকটা প্রমাণ করানো মোটেও সহজকাজ নয়। সঠিক জ্ঞান ছাড়া কোন কিছু সঠিক ভুল প্রমাণ করা কখনোই সম্ভব নয়।

এছাড়া বর্তমান সমাজ সোশ্যাল মিডিয়ার সমাজ। যেখানে কেউ একটি ভুল বললে সেটাকে সঠিক বলার মত হাজার লোক আছে। আমার সেই সঠিককে ভুল বলার মত হাজারো লোক রয়েছে। তাই এখানে নেই কোন প্রশ্নের শেষ। এসব হাজার হাজার প্রশ্নের মধ্যে উপযুক্ত উত্তর খোঁজা সত্যি মুশকিল ব্যাপার। এছাড়া বর্তমান সমাজ বিজ্ঞানে বিশ্বাসী। তারা বৈজ্ঞানিক প্রমাণ ছাড়া কোন কিছুর সঠিক ভুল বুঝতে চান না। এই সকল কিছু মাথায় রেখে সঠিক প্রশ্নের জবাব নিয়ে সৃষ্টিকর্তার সত্যকে তুলে ধরেছেন সাজিদ বইয়ের দ্বিতীয় পর্বে।

বইটি বিভিন্ন লাইব্রেরিতে পাওয়া গেলেও আমাদের সমাজ ভালো কিছু টাকা দিয়ে কিনতে চায় না। খারাপ কিছূর জন্য টাকা খরচ করতে হাত দ্বিধাবোধ করে না। এজন্য আমি আপনাদেরকে ভুলকে শুধরে সঠিক কে জানানোর জন্য আমি প্যারাডক্সিক্যাল সাজিদ ১ এবং ২ এর পিডিএফ টি আপনাদের মাঝে শেয়ার করে দিয়েছি। এই বই গুলো থেকে আপনি যদি সামান্য টুকু জ্ঞান অর্জন করতে পারেন তাহলে এই বইটিকে আপনার বন্ধুদের কাছে বা বড় ভাই-বোন অথবা যার কাছেই সম্ভব শেয়ার করতে দ্বিধাবোধ করবেন না কারণ এই ভালো কাজের প্রাপ্য জেন সবাই পাই এছাড়া বই সম্পর্কে অথবা কোন কিছুনিয়ে কোন দ্বিধা থাকলে নিচে কমেন্ট করে জানাতে পারেন।

 

📘 বইয়ের নাম  প্যারাডস্কিক্যাল সাজিদ ২
👤 বইয়ের লেখক  আরিফ আজাদ
🖨️ পৃস্টা সংখ্যা ২৩৫
🌐 বইয়ের ভাষা  বাংলা
📚 প্রকাশনী  সমকালীন প্রকাশন
📆 প্রকাশকাল  ২০১৯

 

Please wait while flipbook is loading. For more related info, FAQs and issues please refer to DearFlip WordPress Flipbook Plugin Help documentation.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button